1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি

ময়মনসিংহ মেঘনা গ্রুপের ডিপোতে ডাকাতির ঘটনায় আটজন ডাকাত গ্রেফতার,বিশ লাখ টাকার মালামাল উদ্ধার করেন ।

  • আপডেট সময়ঃ শনিবার, ৫ নভেম্বর, ২০২২
  • ১০৮ জন দেখেছেন

মোঃ সামদানি হোসেন বাপ্পি, ময়মনসিংহ প্রতিনিধি:- ময়মনসিংহ মহাসড়কের পাশে গত ২২ সেপ্টেম্বর দিবাগত রাতে বেলতলী নামক এলাকায় মেঘনা গ্রুপের ডিপোতে ডাকাতির ঘটনা ঘটে।

একদল ডাকাত কর্মচারী পরিচয় দিয়ে ডিপোতে প্রবেশ করে পাহারাদারদের হাত পা বেঁধে মালামার লুটে নেয় । এই ঘটনায় ময়মনসিংহ কোতোয়ালী থানায় মামলা হয় ।

মঙ্গলবার ১ নভেম্বর দুপুরে ময়মনসিংহ জেলা পুলিশ সুপার কার্য্যলয়ের কনফারেন্স রুমে সাংবাদিকগদের সাথে প্রেস ব্রিফিং করেন জেলা পুলিশ সুপার মাছুম আহান্মেদ ভুঞা  ।

এ সময় পুলিশের অন্যান্য অফিসারগন উপস্হিত ছিলেন ।

ডাকাতি ঘটনার সহিত সম্পৃক্ত তদন্তে কোতোয়ালী থানার একটি চৌকস টিম মাঠে নামে। ডাকাতির লুন্ঠিত আলামত একটি ট্রাক গাজীপুর টঙ্গী এলাকা থেকে গত ২৫ সেপ্টেম্বর ও আসামী মো: আবুল কালাম (৩০) কে শরীয়তপুর পালং থানা এলাকা থেকে চার হাজার লিটার ফ্রেশ সয়াবিন তেল উদ্ধার করা হয়েছে। লুন্ঠিত মালামাল সহ প্রায় বিশ লাখ ত্রিশ হাজার টাকার আলামত উদ্ধার করা হয়।

তন্মধ্যে আসামী মো: ইন্তাজ আলী (৩৫), মো: নজরুল ইসলাম (৩০), আবু সাঈদ সৈকত ওরফে শওকত (২৭), মো: বাদল ওরফে আসলাম (২৮), ডাকাতির ঘটনায় জড়িত থাকার কথা বিজ্ঞ আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

ইতিপূর্বে আসামী মো: জামাল হোসেন (৪৬), মো: রাকিব (২৮), মো: ইউনুছ (৫৫), সহ সকল আসামীকে দেশের বিভিন্ন জেলা থেকে গ্রেফতার করা হয়েছে।

আসামীগন দিনের বেলাতে গাজীপুর পিকআপ ভ্যান চালায় । এদের পরিচয় হয় জেলাখানাতে । এদের বিরুদ্ধে ঢাকা ডিএমপি, গাজীপুর টঙ্গী, ময়মনসিংহ সহ  বিভিন্ন জেলা ৭/৮ টি করে মামলা রয়েছে ।

শেয়ার করুন

আরো দেখুন......